Business

 

নতুন ফ্রিল্যান্সারদের জন্য আমাদের এই সহযোগিতা মূলক প্রতিষ্ঠান

 

ফ্রিল্যান্সিং শুরু করার আগে অথবা ফ্রিল্যান্সিং করতে গিয়ে অনেক কিছু জানতে হয়। যে যে বিষয়ে আমার জানা নেই তা জিজ্ঞাসা করার ও সমাধান দেয়ার প্লাটফর্ম।

প্রশ্ন করুন এখানে…”url:http%3A%2F%2Fwebcource.com%2Fcontact-us%2F|title:Contact%20Us||একাউন্ট খুলুন…

আমাদের সার্ভিস সমূহঃ…

 

সম্পূর্ন ফ্রী ট্রেইনিং

আমাদের ট্রেইনিং সেন্টারে আমরা ফ্রিল্যান্সিং করার জন্য  ফ্রি ট্রেইনিং করাচ্ছি। যে কেউ যে কোন বয়সের সব শিক্ষার্থীই এখানে আসতে পারবেন।

ওয়েবসাইট ডেজাইনিং ও ডেভেলপিং

আমরা যে কোন ধরনের প্রতিষ্ঠানের ওয়েবসাইট তৈরি করে দিচ্ছি অতি অল্প খরচে।

কম্পিউটার রিপিয়ারিং ও সার্ভিসিং

আমাদের প্রতিষ্ঠানে যে কোন ধরনের কম্পিউটার অথবা ল্যাপটপ সার্ভিসিং ও অপারেটিং সিস্টেম সেটআপ করে দেই গেরান্টি সহ।

পার্টটাইম অনলাইন জব

আমরাই প্রথম অনলাইন ভিত্তিক কাজ যাদের দক্ষতা আছে তাদেরকে দিয়ে ফ্রিল্যান্সিং করার সুযোগ করে দিচ্ছি।

গ্রাফিক্স ডেজাইনিং

যেকোন ধরনের গ্রাফিক্স ডেজাইলের কাজ, বেনার ডেজাইন, লোগো ডেজাইন, বিজনেস কার্ড ডেজাইন, বিভিন্ন উৎসব ও অনুষ্ঠানের কার্ড ডেজাইন করা সহ অনেক কিছুর ডেজাইন করে নিন আমাদের কাছ থেকে।https%3A%2F%2Fwww.youtube.com%2Fchannel%2FUCV9k2wbkAAnEkgMl9GSUcQA

ফ্রিল্যান্সিং করতে যা যা জনাতে লাগে

আপওয়ার্ক, ফাইভার, ফ্রিল্যান্সার ইত্যাদি কি ফেইক মার্কেটপ্লেস?

আপওয়ার্ক, ফ্রিল্যান্সার, ফাইভার, গুরু, পিপলপারয়াওয়ার ছাড়াও কিছু মার্কেটপ্লেস আছে যেগুলাতে কোন ইনভেস্ট করতে হয় না। তাই এগুলা ফেইক না রিয়েল তা নিয়ে প্রশ্ন করাও ঠিক না।

২০০৩ থেকে আপওয়ার্ক মানে ওডেস্ক নামে চলে আসছে। সব মার্কেটপ্লেসই এরকম করে চলছে এতে কার এখন আর সন্দেহ নেই।

কত দিনের মধ্যেই অনলাইনে ইনকাম করা যায়? সঠিক ভাবে কাজ শিখলে ২ মাসের মধ্যেই মার্কেটপ্লেস থেকে কাজের অর্ডার নেয়া যায়।  কোন কাজ শিখব? আমার যেটাতে বেশি মন বসে। যেই কাজটা আমার অনেক ভাল লাগে অইটা দিয়েই অনলাইনে ইনকাম করা যায়, তাই অইকাজই শিখব। যেমন – ওয়েব ডেজাইন, গ্রাফিক্স ডেজাইন, ডাটা এন্ট্রি, ভিডিও এডিটিং ইত্যাদি। Advanced WordPress Development ওয়েব ডিজাইন, ডেভেলপমেন্ট এবং
ওয়ার্ডপ্রেস শিখুন
প্রফেশনাল এক্সপার্ট ফ্রিল্যান্সারদের কাছ থেকে
ফ্রিল্যান্সিং একটি মুক্ত পেশা l এখন অনেকেই এই পেশায় আসতে আগ্রহী হচ্ছেন , নয়টা-পাঁচটা চকরী এর পাশাপাশি আবার অনেকে শুধু মাত্র ফ্রিল্যান্সিং টাকেই ফুলটাইম কাজের ক্ষেত্র তৈরি করছেন . আর যারা চাকুরিতে আগ্রহী নন তাদের জন্য ফ্রিল্যান্সিং সব চেয়ে আকর্ষনীয় .
ফ্রিল্যান্সিং এ উপার্জন :
ফ্রিল্যান্সিং মুক্ত পেশা হওয়ায় প্রত্যেকয়ে তার নিজের মত করে / প্রয়োজন অনুসারে সময় ইনভেস্ট করে চকুরী থেকে চার পাঁচ গুন ও তারও বেশি আয় করছেন l ফ্রিল্যান্সিং এ ওয়েব ডেভেলপার , এস ই ও প্রফেশনাল , প্রফেশনাল সি এম এস স্পেসালিস্টরা কাজ এর যোগ্যতায় অনেকেই রয়েছেন যারা প্রতি মাসে আয় করছেন ৩ থেকে ৫ লক্ষ টাকা . ফ্রিল্যান্সিং পেশা আকর্ষনীয় , কারণ একজন ফ্রিল্যাসার তার নিজের মত সময় ও স্থান পছন্দ করতে পারছেন l অথচ ফুলটাইম চাকুরীতে একজন বেক্তি এই সুযোগ গুলো পাচ্ছে না
সভাবতই ফ্রিল্যান্সিং এ যেসব সুবিধার কারণে আগ্রহী হয়ে থাকেন সবাই
১ . নিজের ইচ্ছে মত কাজ এর সময় নির্ধারণ
২ . নিজেই নিজের বস হওয়ার সুযোগ
৩ . কাজ করার বেপার এ রয়েছে স্বাধীনতা
৪ . কাজ এর দক্ষতা
৫ . কাজ কার সাথে করবেন এটি একান্তই নিজের ব্যক্তিগত
৬ . কাজ এর পরিধির উপর নির্ভর করে বাজেট নির্ধারণ করার সুযোগ
আর কাজের সুবাদে মানুষের সাথে আপনার কমিউনিটি তৈরি হবে। অফিসের একই কাজ আপনাকে প্রতিদিন করতে হচ্ছেন না , প্রতিনীয়ত নতুন নতুন কাজের সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ পাচ্ছেন নিশ্চিত তাই এটি আপনার দক্ষতা বাড়াবে। ফ্রিল্যান্সিংয়ে সবার জন্য সুবকামনা।
ফ্রিল্যান্সিং কে ক্যারিয়ার হিসেবে নেয়ার এখনই সময়।
ফ্রিল্যান্সিংকে ক্যারিয়ার হিসেবে নিতেচান তাঁদের জন্যই আমরা আয়োজন করছি —
সার্টিফাইড প্রফেশনাল ওয়েব ডেভেলপমেন্ট , রেসপনসিভ ওয়েব ডিজাইন , অ্যাভান্সড সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন , সার্টিফাইড প্রফেশনাল ওয়ার্ডপ্রেস ডেভেলপমেন্ট , প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইন , সার্টিফাইড ইমেইল মার্কেটিং , সার্টিফাইড ব্লগিং এন্ড অ্যাফিলিয়েট মার্কেটিং প্রশিক্ষণ ।
* প্রফেশনাল অ্যাডভান্সড ওয়ার্ডপ্রেস ডেভেলপমেন্ট – ১০,০০০/-
* (অনলাইন প্রশিক্ষণ ব্যাচ)প্রফেশনাল অ্যাডভান্সড ওয়ার্ডপ্রেস ডেভেলপমেন্ট – ১৫,০০০/- (Advanced WordPress Development)
-শিখুন সেরা ফ্রিল্যান্সারদের থেকে
বর্তমানে আউটসোর্সিং মার্কেটগুলোতে বাংলাদেশের অবস্থান প্রথমদিকে। বাংলাদেশি তরুণেরা যেমন ঘরে বসে লাখ টাকা আয় করছেন তেমনি বহিবিশ্বে বাংলাদেশের সুনাম ছড়িয়ে দিচ্ছেন। ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসগুলোতে বাংলাদেশীরা সবচেয়ে বেশী যেইসব কাজ করছেন তার মধ্যে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশান, ওয়েব ডিজাইন-ডেভেলপিং, ব্লগিং ও এফিলিয়েট মার্কেটিং, এসইও ইমেইল মার্কেটিং গ্রাফিক্স ডিজাইন,সহ আরো অনেক কাজ।

Close